২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মান্না ও তৈমূর আলমের ওপর হামলার ঘটনার নিন্দা জামায়াতের

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের ওপর হামলার ঘটনার নিন্দা জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের মঙ্গলবার একটি বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১৯ অক্টোবর বিএনপি চেয়ারপারসনের রোগমুক্তি ও সামাজিক কর্মসূচির আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

অনুষ্ঠান শুরু হওয়ার দেড় ঘণ্টা পর সন্ত্রাসীরা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এমনকি নেতৃবৃন্দের গাড়িও ভাংচুরের হাত থেকে রক্ষা পায়নি। হামলায় মাহমুদুর রহমান মান্না ও অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারসহ প্রায় ৩৫ জন লোক আহত হয়েছেন। আমরা এ হামলার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

দেশে আজ মানুষের মত প্রকাশের স্বাধীনতা ও সামান্যতম কোনো গণতান্ত্রিক অধিকার নেই। অগণতান্ত্রিক ও ফ্যাসিবাদী এই সরকার দোয়া ও বস্ত্র বিতরণ কর্মসূচির মতো সামাজিক অনুষ্ঠানও নিরাপদে করতে দিচ্ছে না। তাদের একদলীয় শাসনকে দীর্ঘায়িত করার অপচেষ্টা চালাচ্ছে। সরকার জনবিস্ফোরণের মহাআতঙ্কে ভুগছে, যার ফলে তারা বিরোধী মত ও পথকে কোনোভাবেই সহ্য করতে পারছে না। এভাবে কখনো কোনো দেশ চলতে পারে না।

অবিলম্বে তাদের ওপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল