২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রলীগের হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

ছাত্রলীগের হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, তেজগাঁও কলেজ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ছাকিব হোসেন সম্রাট এর উপর তেজগাঁও কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের বর্বরোচিত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তেজগাঁও কলেজ ছাত্রদল।

সোমবার বিকেলে কারওয়ান বাজার মোড়ে তেজগাঁও কলেজ শাখা ছাত্রদলের প্রায় শতাধিক নেতা কর্মী এই বিক্ষোভ মিছিলে অংশ নেয়। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা মনকির হাসান সাগর, মোর্শেদ আলম তরুন, তাওহীদুল আলম সজিব, সাখাওয়াত হোসেন সরকার, আলমগীর হোসেন আশিক, নুরুল আলম শিবলু, রাকিব হোসেন, সিরাজুল ইসলাম, রনি মাহমুদ, জাহিদ হাসান, সোহেল রানা, সাজ্জাদ হোসেন নয়ন,নাজমুল ইসলাম নাইম, সাজ্জাদ হোসেন, শিহাব উদ্দিন, জসিম সরদার, ইকবাল মাহমুদ, শরিফ নুরুল্লাহ সাব্বির প্রমুখ।

উল্লেখ্য, সাম্প্রতিক ধর্ষনবিরোধী আন্দোলনে সক্রিয় থাকায় বৃহস্পতিবার রাত আটটার দিকে তেজগাঁও কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক ছাকিব হোসেন সম্রাটকে ফার্মগেট মোড় হতে টেনে হিচড়ে কলেজের ভেতরে নিয়ে লোহার রড ও পাইপ দিয়ে বেধড়ক প্রহার করে কলেজ ছাত্রলীগের ১৫/২০ নেতাকর্মী। এতে তার পা ও হাটুতে ফ্রাকচার হয়। পরবর্তিতে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে অসীকৃতি জানায়। তিনি বর্তমানে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন।


আরো সংবাদ



premium cement
বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ ইসরাইলের সামরিক ঘাঁটিতে হামলা হিজবুল্লাহর যুক্তরাষ্ট্রে বিদেশী : ১ মেক্সিকো, ২ ভারত

সকল