২৯ নভেম্বর ২০২০

এই সরকারের সমস্ত কর্মকাণ্ড অবৈধ : সালাহউদ্দিন

ফাইল ছবি -

ঢাকা-৫ সংসদীয় আসনে বিএনপির প্রার্থী সালাউদ্দিন আহমেদ বলেছেন, এই সরকার অবৈধ' সরকার, এই সরকারের সমস্ত কর্মকাণ্ড অবৈধ। এই নির্বাচন কমিশন অবৈধ। তাই আজকে এই নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করছি এবং এই সরকারের পদত্যাগ দাবি করছি। যদি আপনার পদত্যাগ না করেন তাহলে এই এদেশের জনগণ ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের পতনের আন্দোলন করবে।

রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবে ঢাকা-৫ সংসদীয় আসনের উপনির্বাচনে অনিয়মের অভিযোগ এনে তার প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য দেন। মানববন্ধন থেকে আগামীকাল সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

সালাউদ্দিন আহমেদ বলেন, আজকে সবার কাছে স্পষ্টভাবে বলতে চাই, বাংলাদেশের মানুষ এখন আর ঘরে বসে থাকবে না। যেভাবে সন্ত্রাস, রাহাজানি, নারী নির্যাতন হচ্ছে সেটা মেনে নেয়া যায় না। কাজেই এই সরকারের পতন ছাড়া বিকল্প কোনো পথ নাই।

ঢাকা-৫ এর উপনির্বাচন এর কথা উল্লেখ করে তিনি বলেন, এই নির্বাচন ছিল একটি প্রহসনের নির্বাচন। ভোটাররা কেউ যায়নি। কোনো পোলিং এজেন্ট ছিল না। সবাইকে মারধর করে বের করে দেয়া হয়েছে। জনগণ ভোট দিতে যায়নি। তাহলে এই অবৈধ সরকার এবং অবৈধ নির্বাচন কমিশন কোথা থেকে এই ভোট দিল? তাই আমি আবারো এই অবৈধ সরকারের পদত্যাগ এবং এই অবৈধ নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করছি।


আরো সংবাদ