৩০ নভেম্বর ২০২০

রিজভীর শারীরিক অবস্থার আরো উন্নতি


বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে বলে জানিয়েছেন বিএনপির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও তার ব্যক্তিগত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম। শনিবার সাংবাদিকদের তিনি এ কথা জানান।

ডা. রফিকুল ইসলাম বলেন, বর্তমানে রুহুল কবির রিজভী স্বাভাবিক খাবার খেতে পারছেন। তবে শরীর খুব দূর্বল থাকায় এবং হার্ট অ্যাটাকের কারণে তার শরীরের উপর যে পরিমাণ ধকল গেছে তা কাটিয়ে উঠতে আরো কিছু সময় লাগবে ৷ এছাড়াও তার ডায়াবেটিকসহ অন্যান্য রোগ রয়েছে, সেগুলো চিকিৎসার মাধ্যমে নিয়ন্ত্রণ করা হচ্ছে। সেজন্য তার আরো চিকিৎসা ও পর্যাপ্ত বিশ্রাম প্রয়োজন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ল্যাবএইড হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. প্রফেসর সোহরাবুজ্জামান, প্রফেসর ডা. আব্দুস জাহেদ ও ডা. মাহবুবুর রহমানের নেতৃত্বে রুহুল কবির রিজভীর এনজিওগ্রাম করা হয়। তার হার্টে একটি ব্লক ধরা পড়লেও সেটি ইনজেকশনের মাধ্যমে অপসারণ করা হয়েছে। ৪ সপ্তাহ পর আবারো পরীক্ষা করতে হবে।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন।


আরো সংবাদ