২৮ অক্টোবর ২০২০

সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী : তাজুল


স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই অদম্য গতিতে দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি বলেন, তিনি (প্রধানমন্ত্রী) বহুমুখী প্রতিভার অধিকারী বলেই বিশ্ব পরিমন্ডলে শুধু নিজেকে নয়, পুরো জাতিকে আলোকিত করেছেন।

তাজুল ইসলাম আজ রাজধানীর বিচারপতি সাহাবুদ্দিন আহমেদ পার্কে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন।

তাজুল ইসলাম বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারিয়ে পুরো জাতি যখন দিশেহারা, তখন বঙ্গবন্ধুর খুনি ও স্বাধীনতাবিরোধী চক্রের হুমকি-ধামকি উপক্ষো করে দেশে ফিরেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষে নিজেকে উৎসর্গ করেন।

বঙ্গবন্ধু বেঁচে থাকলে ২০০০ সালের মধ্যেই দেশ উন্নত দেশে পরিণত হতো বলে উল্লেখ করে তিনি বলেন, সারাবিশ্বে প্রাণঘাতী করোনাভাইরাস মানুষের জীবনকে যখন বিপন্ন করে তুলেছে তখন শেখ হাসিনা দেশের মানুষকে বেঁচে থাকার স্বপ্ন, প্রেরণা আর সাহস দিয়ে অনুপ্রাণিত করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সকল ক্ষেত্রে ঘোষণা করেছেন বিশেষ প্রণোদনা। আর সারাদেশে ত্রাণ বিতরণ করে নিরন্ন মানুষের মুখে তুলে দিয়েছেন খাদ্য। বাসস


আরো সংবাদ