২৮ অক্টোবর ২০২০

ডা: এজি খানের মৃত্যুতে গোলাম পরওয়ারের শোক

অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার - ফাইল ছবি

উপমহাদেশের খ্যাতিমান হোমিওপ্যাথিক চিকিৎসক ডা: আবদুল গাফ্ফার খানের (এজি খান) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বৃহস্পতিবার একটি শোকবাণী দিয়েছেন।

শোকবাণীতে তিনি বলেন, বরগুনা জেলার কৃতিসন্তান, এশিয়ার অন্যতম খ্যাতিমান হোমিওপ্যাথিক চিকিৎসক ডা: আবদুল গাফ্ফার খান (এজি খান) গতকাল বুধবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে ৫৫ বছর বয়সে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার ইন্তেকালে জাতি একজন খ্যাতিমান হোমিওপ্যাথিক চিকিৎসককে হারাল। তার শূন্যতা সহজে পূরণ হবার নয়। আমি তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি।

শোকবাণীতে তিনি আরো বলেন, ডা: এজি খান এশিয়া মহাদেশের একজন খ্যাতিমান হোমিওপ্যাথিক চিকিৎসক ছিলেন। তিনি চিকিৎসাসেবার পাশাপাশি বহু জনসেবামূলক ও দ্বীনী কাজের সাথে সম্পৃক্ত ছিলেন।

তিনি ইসলামী সমাজ বিনির্মাণের একজন পথপ্রদর্শক এবং বহু মসজিদ, মাদরাসা, এতিমখানার পৃষ্ঠপোষক ছিলেন। তিনি অসংখ্য অসহায় দরিদ্র মানুষের সেবা করেছেন।

মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি।


আরো সংবাদ