২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভিপি নুরের বিরুদ্ধে ধর্ষণ মামলা নিয়ে আসিফ নজরুলের স্ট্যাটাস

- সংগৃহীত

‘ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে বহু ষড়যন্ত্র ও মিথ্যে অভিযোগ হয়েছে। কোনোকিছু তাকে দূর্বল করতে পারেনি। এটাও পারবে না বলে বিশ্বাস করি।’

সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে ভিপি ও নূরকে পুলিশ হেফাজতে নেয়ার কিছুক্ষণ আগেই নিজের ফেসবুক পেজে এক স্ট্যাটাসে এসব কথা বলেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ও কলামিস্ট ড. আসিফ নজরুল।

ওই ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে ধর্ষণের সহযোগিতার মামলা করেছে বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী। এ সংবাদটি পড়লাম প্রথম আলো-তে সন্ধ্যা ৬-৫০ মিনিটে। কমেন্ট করেছেন ২৫ জন ততক্ষণে। দু’একজন বাদে কেউ বিশ্বাস করছে না এটা। প্রায় সবার বক্তব্য এটা একটা নাটক বা নূরের বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র।

তিনি আরও লিখেছেন, নূরের বিরুদ্ধে এরমধ্যে বহু ষড়যন্ত্র হয়েছে, হয়েছে মিথ্যে অভিযোগ। কোনকিছু তাকে দূর্বল করতে পারেনি। এটাও পারবে না বলে বিশ্বাস করি।

রোববার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নূরের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। নুর ছাড়া মামলার অন্য আসামিরা হলেন- হাসান আল মামুন, নাজমুল হাসান, মো. সাইফুল ইসলাম, নাজমুল হুদা ও আবদুল্লাহ হিল বাকি। এদের মধ্যে হাসান আল মামুনকে প্রধান আসামি এবং ধর্ষণে সহযোগিতাকারী হিসেবে নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement