২৭ অক্টোবর ২০২০

জামায়াতের শোকবাণী

-

মাওলানা আবদুস সাত্তারের ইন্তেকালে জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলার শিবগঞ্জ উপজেলা শাখার কর্মপরিষদ সদস্য, আলাদীপুর ইসলামিয়া আলীম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্জ মাওলানা আবদুস সাত্তার ১৬ সেপ্টেম্বর ৬৭ বছর বয়সে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ১ ছেলে ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

শোকবাণী

অধ্যক্ষ আলহাজ্জ মাওলানা আবদুস সাত্তারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শনিবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, অধ্যক্ষ আলহাজ্জ মাওলানা আবদুস সাত্তারের ইন্তিকালে আমরা ইসলামী আন্দোলনের একজন দাঈকে হারালাম। তিনি ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

 

জামায়াতের রায়ঘাটি ইউনিয়ন আমীরের মায়ের ইন্তেকালে দলটির শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী পশ্চিম সাংগঠনিক জেলার মোহনপুর উপজেলার রায়ঘাটি ইউনিয়ন শাখার আমীর জনাব আবদুস সামাদের মাতা খতেজান বেওয়া ১৮ সেপ্টেম্বর বিকাল ৫টায় ৮৫ বছর বয়সে ইন্তোকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ৩ ছেলে ও ৩ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। ১৮ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টায় তার নিজ বাড়িতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

শোকবাণী

খতেজান বেওয়ার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী পশ্চিম সাংগঠনিক জেলা শাখার আমীর জনাব অধ্যাপক আব্দুল খালেক, সিনিয়র নায়েব আমীর জনাব আব্দুল আহাদ কবিরাজ, নায়েবে আমীর জনাব মাওলানা আবুল হাসান, জেলা সেক্রেটারি মাওলানা আব্দুল খালেক, জেলা সহকারী সেক্রেটারি ড. ওবায়দুল্লাহ, জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা ইসমাইল আলম, মোহনপুর উপজেলা শাখার আমীর অধ্যাপক আব্দুল আওয়াল, সেক্রেটারি জনাব আব্দুল গফুর মৃধা ও রায়ঘাটী ইউনিয়ন সেক্রেটারি জনাব মাওলানা আমজাদ হোসাইন শনিবার এক যুক্ত শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তারা বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

 

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ