১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

আল্লামা শাহ্ আহমদ শফীর জানাযায় জামায়াত সেক্রেটারির অংশগ্রহণ

আল্লামা শাহ্ আহমদ শফীর জানাযায় জামায়াত সেক্রেটারির অংশগ্রহণ - ছবি : নয়া দিগন্ত

হাটহাজারী দারুল উলূম মুঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক, হেফাযতে ইসলাম বাংলাদেশের আমীর ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি আল্লামা শাহ আহমদ শফীর জানাযা শনিবার বেলা সোয়া ২টায় হাটহাজারী সংলগ্ন স্থানীয় ডাক বাংলোতে সম্পন্ন হয়। জানাযায় ইমামতি করেছেন তার বড় ছেলে মাওলানা মুহাম্মাদ ইউসুফ মাদানী। হাটহাজারী মাদ্রাসা মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

হাটহাজারী দারুল উলূম মুঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক, হেফাযতে ইসলাম বাংলাদেশের আমীর, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি ও লাখো আলেমের উস্তাজ আল্লামা শাহ আহমদ শফী রাহিমাহুল্লাহুর নামাজে জানাযায় অংশগ্রহণ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

সেক্রেটারি জেনারেলের সাথে জানাযায় আরো অংশগ্রহণ করেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য, চট্টগ্রাম মহানগরী শাখা জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি জনাব শাহজাহান চৌধুরী, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী শাখার সেক্রেটারি জনাব নজরুল ইসলাম, চট্টগ্রাম উত্তর সাংগঠনিক জেলা শাখার আমীর জনাব আমিরুজ্জামান, চট্টগ্রাম মহানগরী শাখার সাংগঠনিক সম্পাদক জনাব মোহাম্মাদ উল্লাহ ও ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল জনাব সালাউদ্দিন আইয়ুবীসহ স্থানীয় জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের অসংখ্য নেতা-কর্মী।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত

সকল