২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জামায়াতের শোক

জামায়াতের শোক - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সহ-সম্পাদক ও বাংলাদেশ ল'ইয়ার্স কাউন্সিলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দীন মিঠুর সহধর্মিনী সুলতানা পারভিন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন। তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের শাহবাগ থানার মহিলা বিভাগীয় সাবেক সেক্রেটারি ছিলেন।

মরহুমার নামাজে জানাজা বুধবার সকাল ৯টায় আজিমপুর কবরস্থানের পাশে মেয়র হানিফ জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় ইমামতি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ার (সাবেক এমপি)। জানাজায় আরো উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড: শফিকুল ইসলাম মাসুদ, বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিলের কেন্দ্রীয় সভাপতি সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট জসিম উদ্দিন সরকার, জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারি সেক্রেটারি অ্যাডভোকেট ড: হেলাল উদ্দিন, ইসলামী ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারি সেক্রেটারি দেলওয়ার হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য ও সিনিয়র আইনজীবী এস এম কামাল উদ্দিন, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট গোলাম রহমান ভুঁইয়া প্রমূখ।
জানাজা শেষে রাজধানীর খিলগাঁও তালতলা কবরস্থানে সুলতানা পারভিনের দাফন সম্পন্ন করা হয়েছে।

তার মৃত্যুতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড: শফিকুল ইসলাম মাসুদ গভীর শোক প্রকাশ করেছেন।

যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার মহিলা অঙ্গণে ইসলামের প্রচার ও প্রসারের অগ্রণী ভূমিকার কথা স্মরণ করে তারা এ শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা ও তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছে।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement