১৯ জানুয়ারি ২০২১
`

দুই রুকনের মৃত্যুতে জামায়াতের শোক

দুই রুকনের মৃত্যুতে জামায়াতের শোক - সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ দুই রুকনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দলের আমীর ডা. শফিকুর রহমান। শনিবার পৃথক শোকবাণিতে তাদের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

মাওলানা কুতুব উদ্দিন
গাংনী আলিম মাদ্রাসার সাবেক শিক্ষক মাওলানা কুতুব উদ্দিন ও মেহেরপুর জেলার সদর উপজেলার সাবেক নায়েবে আমীর শুক্রবার রাতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। পরদিন শনিবার আলমপুর নামক গ্রামের নিজ বাড়িতে জানাযা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

আয়েশা বেগম
জামায়াতে ইসলামী বাগেরহাট পৌরসভা শাখার মহিলা সদস্য (রুকন) আয়েশা বেগম শুক্রবার দুপুর দেড়টায় হৃদরোগে আক্রান্ত হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিলো ৬০ বছর। শনিবার পিরোজপুরের জুস খোলায় তার পিতার বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শনিবার বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় প্রচার বিভাগের এম. আলম প্রেরিত পৃথক বিবৃতিতে জামায়াত আমীর শোকবাণীতে উভয়ের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।



আরো সংবাদ