২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আলী আকবার মোল্লার ইন্তিকালে জামায়াত আমীরের শোক

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী নড়াইল জেলা শাখার আমীর আতাউর রহমান বাচ্চুর শ্বশুর, নায়েবে আমীর আলী আহমাদের বাবা লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের সৈয়দপাড়া গ্রাম নিবাসী আলী আকবার মোল্লা দীর্ঘদিন অসুস্থ থাকাবস্থায় ৮৩ বছর বয়সে আজ শুক্রবার ভোর সোয়া ৬টায় বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। আজই বিকালে তার নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান শুক্রবার এক শোকবাণী দিয়েছেন।

শোকবাণীতে তিনি বলেন, আলী আকবার মোল্লা তার নিজ এলাকায় তিনি একজন ধর্মভীরু, সমাজসেবক ও জনদরদি ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন। তিনি বিভিন্নভাবে ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

অপর এক শোকবাণীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন গভীর শোক প্রকাশ করে বলেন, আলী আকবার মোল্লার ইন্তিকালে আমরা ইসলামী আন্দোলনের একজন শুভাকাক্সক্ষীকে হারালাম। তিনি অনেক সেবামূলক কাজের সাথে জড়িত ছিলেন। আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

আলী আকবার মোল্লার ২ পুত্র, ৩ কন্যা এবং বহু আত্মীয়-স্বজন রয়েছেন।


আরো সংবাদ



premium cement
সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে

সকল