১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নয়া দিগন্ত সম্পাদকের স্ত্রীর ইন্তেকালে জামায়াত ও শিবিরের শোক প্রকাশ

নয়া দিগন্ত সম্পাদকের স্ত্রীর ইন্তেকালে শিবিরের শোক প্রকাশ - ছবি : নয়া দিগন্ত

জামায়াতের শোক

দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সম্পাদক আলমগীর মহিউদ্দিনের স্ত্রী দিলরুবা বেগমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি মতিউর রহমান আকন্দ ১২ আগস্ট ২০২০ এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক জনাব আলমগীর মহিউদ্দিনের স্ত্রী দিলরুবা বেগম ১০ আগস্ট রাজধানী ঢাকার কল্যাণপুরে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে ৭২ বছর বয়সে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আমি তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
প্রেস বিজ্ঞপ্তি

শিবিরের শোক

দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সম্পাদক আলমগীর মহিউদ্দিনের স্ত্রী দিলরুবা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মোঃ সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, আমরা গভীর বেদনার সাথে জানতে পেরেছি যে, গত সোমবার রাত ১০টার দিকে রাজধানীর কল্যাণপুরে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সম্পাদক জনাব আলমগীর মহিউদ্দিনের স্ত্রী দিলরুবা বেগম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিঊন। তার ইন্তেকালে দেশ একজন যোগ্য ও দেশপ্রেমিক নাগরিককে হারালো। দেশ ও জাতির জন্য নিজ অবস্থানে থেকে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তাঁর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত।

আমরা তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি এবং মরহুমার রুহের মাগফিরাত কামনা করছি। আল্লাহ তায়ালা তাকে জান্নাত নসীব করুন।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল