২৯ সেপ্টেম্বর ২০২০

জামায়াত কর্মী লাইছ উদ্দিনের ইন্তেকালে দলটির শোক

জামায়াত কর্মী লাইছ উদ্দিনের ইন্তেকালে দলটির শোক -

বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগর সদর দক্ষিণ থানা শাখার সদস্য (রুকন) ও বরুদা ইউনিট সভাপতি জনাব মো: লাইছ উদ্দিন ৬৫ বছর বয়সে ৯ আগস্ট ফজরের সালাত আদায়ের উদ্দেশ্যে মসজিদে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। তিনি ওই দিন দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, ১ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। ৯ আগস্ট বাদ আসর নিজ গ্রামের বাড়ি কালিগঞ্জের বক্তারপুর হাইস্কুল মাঠে ১ম জানাযা এবং বাদ মাগরিব জয়দেবপুরের বরুদা কেন্দ্রীয় মসজিদে দ্বিতীয় জানাযা শেষে তাকে গাজীপুর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

প্রথম জানাযায় গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি জনাব খায়রুল হাসান ও ইউপি চেয়ারম্যান ফারুক আকন্দ ও স্থানীয় মেম্বারসহ স্থানীয় নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। দ্বিতীয় জানাযায় গাজীপুর মহানগর শাখা জামায়াতের আমীর ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ এস এম সানাউল্লাহ ও জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তাসনীমসহ অন্যান্য নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

শোকবাণী

জনাব মো: লাইছ উদ্দিনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও ঢাকা উত্তর অঞ্চলের পরিচালক সাবেক সংসদ সদস্য মাওলানা আ ন ম শামসুল ইসলাম সোমবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, জনাব মো: লাইছ উদ্দিনের ইন্তিকালে আমরা ইসলামি আন্দোলনের একজন দাঈকে হারালাম। তিনি ইসলামি আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামিন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

অপর এক যুক্ত শোকবাণীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর গাজীপুর মহানগর শাখার আমীর ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ এস এম সানাউল্লাহ, নায়েবে আমীর অধ্যাপক জামালউদ্দিন, সেক্রেটারি জনাব খায়রুল হাসান, জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তাসনীম ও সেক্রেটারি মাওলানা শেফাউল হক এবং গাজীপুর মহানগর সদর (দক্ষিণ) জামায়াতের আমীর মাসুম বিল্লাহ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বলেন, জনাব মো লাইছ উদ্দিনের ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তিকে হারালাম। মহান আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাত নসীব করুন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তারা বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ

সন্ত্রাসী গোষ্ঠীর ব্যাপারে সৌদি অভিযোগ পুরোপুরি মিথ্যা : ইরান ভোলায় স্ত্রী ও সন্তানকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড মিয়ানমার ও পাকিস্তান থেকে পেঁয়াজ আমদানি শুরু ৩ বছরেও সুরাহা হয়নি শিশু তাহারাত হত্যারহস্যের এমসি কলেজে নারী নির্যাতনের প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ সমাবেশ অপহৃত ২ বছরের শিশু ৩ দিন পর উদ্ধার এমসি কলেজে ধর্ষণ: শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন মায়ের বুকের দুধই পারে করোনা সংক্রমণ থেকে শিশুদের রক্ষা করতে : গবেষণা প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা ‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ নাটক ‘ইনডেমনিটি’ : তারানা হালিমসহ ৫ জনের মামলা খারিজ

সকল

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)