২৯ সেপ্টেম্বর ২০২০

হাওড়ে ট্রলার ডুবে মৃতদের পরিবারের পাশে জামায়াত আমীর

হাওড়ে ট্রলার ডুবে মৃতদের পরিবারের পাশে জামায়াত আমির - ছবি : নয়া দিগন্ত

নেত্রকোনার হাওড়ে মর্মান্তিক ট্রলারডুবিতে মৃত্যুবরণ করা ময়মনসিংহের একটি মাদরাসার ১৮ জন শিক্ষক-শিক্ষার্থীদের পরিবারের সাথে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান। পরিবারের সদস্যদের সহমর্মিতা জানাতে তিনি ঢাকা থেকে ময়মনসিংহ ছুটে যান। নৌকা ডুবিতে যারা মৃত্যুবরণ করেছেন তাদের শাহাদাত কবুলিয়াত এবং পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের তৌফিক কামনা করে মহান রবের নিকট দোয়া করেন। তিনি পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। নিহত আলেমদের শিশু সন্তানদের আদর করেন। তাদের সার্বিক খোঁজখবর নেন এবং ধৈর্য ধারণের পরামর্শ দেন।

মাদরাসার সাথে সংশ্লিষ্ট মরহুম শিক্ষক-শিক্ষার্থীদের স্মরণ করে আমীরে জামায়াত বলেন, পবিত্র কোরআন হেফজ করা ও শিক্ষাদানের সাথে যুক্ত থাকা অবস্থায় তারা মহান রবের ডাকে সাড়া দিয়ে তার কাছে ফিরে গেলেন। মহান আল্লাহ আখিরাতে তাদের নাজাত দিন।

নিহতদের প্রত্যেক পরিবারকে আমীরে জামায়াত আর্থিক সহযোগিতা প্রদান করেন। এ সময় আমীরে জামায়াত ডা: শফিকুর রহমানের সাথে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা শাখা জামায়াতের আমীর জনাব আব্দুল করীম ও ময়মনসিংহ মহানগরী শাখার আমীর জনাব কামরুল আহসান ইমরুলসহ অন্যান্য নেতৃবৃন্দ। আমীরে জামায়াত পরিবারের সদস্য ও নেতৃবৃন্দকে সাথে নিয়ে মরহুম শিক্ষক-শিক্ষার্থীদের কবর জিয়ারত করেন।

উল্লেখ্য, ৫ আগস্ট নেত্রকোনার মদন উপজেলার উচিতপুরের রাজালীকান্দা হাওরে ভ্রমণে গিয়ে ট্রলারডুবিতে ময়মনসিংহ সদর উপজেলার চরসিরতা ইউনিয়নের চর ভবানীপুর গ্রামের মাকসুদা সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসার ১৮ জন শিক্ষক-শিক্ষার্থী মৃত্যুবরণ করেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ

ভারতের অন্যতম শীর্ষ ধনী অনিল আম্বানির সম্পদ কি আসলেই শূন্যের কোঠায়? ধুনটে আওয়ামী লীগ নেতার রাইস মিল থেকে ১০০ মন সরকারী চাল জব্দ এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা নতুন কৃষি বিলের বিরুদ্ধে ভারতে কেন আগুন জ্বলছে? গাজীপুরে অপহরণ চক্রের সদস্য ভাই-বোন গ্রেফতার সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী : তাজুল বাগেরহাটে পিবিআইয়ের হেফজতে যুবকের মৃত্যু, পিটিয়ে হত্যার অভিযোগ বিদ্যুতের সেবার মান বাড়াতে নিয়মিত জরিপ করুন: নসরুল পরকীয়ায় মগ্ন পুলিশের ডিজিকে ধরে ফেললেন স্ত্রী, তারপর... ঋণের কিস্তি ডিসেম্বর পর্যন্ত শোধ না করলেও খেলাপি না করার নির্দেশ কেন্দ্রীয় ব্যাংকের শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে পারবেন না সাকিব

সকল