২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জামায়াত কর্মী জহুরুল হকের ইন্তেকালে দলটির শোক

জামায়াত কর্মী জহুরুল হকের ইন্তেকালে দলটির শোক -

বাংলাদেশ জামায়াতে ইসলামী পাবনা জেলার সুজাপুর উপজেলা শাখার প্রবীণ সদস্য (রুকন) ও আহম্মাদপুর ইউনিয়ন শাখা জামায়াতের সাবেক সভাপতি জনাব জহুরুল হক মিয়া ৭৫ বছর বয়সে ৫ আগস্ট দিবাগত রাত সোয়া ৩টায় ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ৪ পুত্র ও ৪ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। ৬ আগস্ট দুপুর আড়াইটায় আহম্মাদপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি দীর্ঘ দিন যাবত বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

শোকবাণী

জনাব জহুরুল হক মিয়ার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান শুক্রবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, জনাব জহুরুল হক মিয়ার ইন্তিকালে আমরা ইসলামি আন্দোলনের একজন দাঈকে হারালাম। তিনি ইসলামি আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামিন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল