২৮ সেপ্টেম্বর ২০২০

সড়ক দুর্ঘটনায় জামায়াত কর্মী নূর মোহাম্মদের ইন্তেকালে জামায়াতের শোক

-

দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলার নবাবগঞ্জ উপজেলা শাখা জামায়াতের কর্মী, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের পুটিয়া ইউনিয়ন টিম সদস্য এবং ইসলামী ছাত্রশিবিরের সাবেক সাথী ও কণ্ঠশিল্পী জনাব নূর মোহাম্মাদ ৩২ বছর বয়সে ৬ আগস্ট সকাল সাড়ে ১০টায় সড়ক দুর্ঘটনায় আহত হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ওই দিন দুপুর ২টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন। তিনি পিতা-মাতা, স্ত্রী, ২ ভাই ও ১ বোনসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। ৬ আগস্ট রাত ৯টায় তার নিজ গ্রাম মতিহারা বাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বিশাল জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাযায় ইমামতি করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমির জনাব মো: আনোয়ারুল ইসলাম। জানাযাপূর্ব সভায় বক্তব্য রাখেন জেলা সেক্রেটারী মুহাদ্দিস ডক্টর এনামুল হক, নবাবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব নুরে আলম সিদ্দিকী, উপজেলা আমির মাওলানা আবুল কাসেম, মরহুমের পিতা জনাব নুরুজ্জামান ও ছাত্রশিবিরের জেলা সেক্রেটারিয়েট সদস্য জনাব মোফাজ্জল হোসেন মিঠু প্রমুখ।

শোকবাণী

জনাব নূর মোহাম্মাদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম শুক্রবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, জনাব নূর মোহাম্মাদ ছাত্রজীবন থেকেই ইসলামি আন্দোলনের সাথে ঘনিষ্টভাবে জড়িত ছিলেন। তিনি ইসলামি আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। মহান আল্লাহ তায়ালা তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউস নসিব করুন।

শোকবাণীতে তার শোক সন্তপ্ত পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অপর এক যৌথ শোকবাণীতে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমির ও সেক্রেটারি যথাক্রমে জনাব মো: আনোয়ারুল ইসলাম ও মুহাদ্দিস ডক্টর এনামুল হক, জেলা ইউনিট সদস্য ও নবাবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব নুরে আলম সিদ্দিকী, নবাবগঞ্জ দক্ষিণ সাংগঠনিক উপজেলা শাখার আমির ও সেক্রেটারি যথাক্রমে মাওলানা আবুল কাসেম ও মাওলানা ওবাইদুল ইসলাম গভীর শোক প্রকাশ করে বলেন, জনাব নূর মোহাম্মদের ইন্তেকালে আমরা ইসলামি আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তিকে হারালাম। আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৮৩৫০)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১১১৬৩)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৩৩৩)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮০৪১)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৮৭৫)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (৬৮৩১)যে কারণে আবারো ভয়াবহ যুদ্ধে জড়ালো আর্মেনিয়া-আজারবাইজান (৬০৩৬)সিসিবিরোধী অব্যাহত বিক্ষোভে উত্তাল মিসর (৫৩৯৭)এবার মথুরা! ঈদগাহ মসজিদ সরিয়ে জমি ফেরানোর দাবিতে আদালতে ‘‌ভগবান শ্রীকৃষ্ণ’‌ (৫২৬৯)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (৪৭১০)