৩০ সেপ্টেম্বর ২০২০

পাকিস্তান জামায়াতের সমাবেশে সন্ত্রাসী হামলার নিন্দা জামায়াতের

পাকিস্তান জামায়াতের সমাবেশে সন্ত্রাসী হামলার নিন্দা জামায়াতের -

পাকিস্তান জামায়াতে ইসলামীর সমাবেশে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান বৃহস্পতিবার এক বিবৃতি প্রদান করেছেন।

বিবৃতিতে তিনি বলেন, “পাকিস্তান জামায়াতে ইসলামী আয়োজিত একটি গণতান্ত্রিক সমাবেশে বুধবার সন্ধ্যায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে ৩৯ জন লোক আহত হয়েছেন। এতে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। আমরা আশা করছি, পাকিস্তান সরকার খুব কম সময়ের মধ্যে এ বর্বর ও কাপুরুষোচিত হামলার সুষ্ঠু তদন্ত করে এর সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবেন। হামলায় যারা আহত হয়েছেন আমরা তাদের সুস্থতা কামনা করছি এবং তাদের পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জানাচ্ছি।”


আরো সংবাদ

সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার আর্মেনিয়রা (১৯২৯১)আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু (১৪১০৪)আর্মেনিয়া-আজারবাইজান তুমুল যুদ্ধ, নিহত বেড়ে ৯৫ (১৩০২৮)আজারবাইজানের সাথে যুদ্ধ : ইরান দিয়ে আর্মেনিয়ার অস্ত্র বহনের অভিযোগ সম্পর্কে যা বলছে তেহরান (৭৪২৯)স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা (৭২৯২)আজারবাইজান-আর্মেনিয়ার যুদ্ধের মর্টার এসে পড়লো ইরানে (৭২১৭)এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা (৬৪১৯)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৫৯৮৯)‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ (৫৬২১)আর্মেনিয়া এবং আজারবাইজান দ্বন্দ্ব: কোন দেশের সামরিক শক্তি কেমন? (৫৪৩৫)