২৭ সেপ্টেম্বর ২০২০

পাকিস্তান জামায়াতের সমাবেশে সন্ত্রাসী হামলার নিন্দা ডা. শফিকুরের

ডা. শফিকুর রহমান
ডা. শফিকুর রহমান - ছবি : নয়া দিগন্ত

পাকিস্তান জামায়াতে ইসলামীর সমাবেশে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ৬ আগষ্ট এক বিবৃতি প্রদান করেছেন।

বিবৃতিতে তিনি বলেন, “পাকিস্তান জামায়াতে ইসলামী আয়োজিত একটি গণতান্ত্রিক সমাবেশে ৫ আগষ্ট সন্ধ্যায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে ৩৯ জন লোক আহত হয়েছেন এবং ১ জনের অবস্থা আশঙ্কাজনক। আমরা আশা প্রকাশ করছি, পাকিস্তান সরকার খুব কম সময়ের মধ্যে এ বর্বর ও কাপুরুষোচিত হামলার সুষ্ঠু তদন্ত করে এর সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবেন। হামলায় যারা আহত হয়েছেন আমরা তাদের দ্রুত সুস্থতা কামনা করছি এবং তাদের পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জানাচ্ছি।”
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ

ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১৩১৮৮)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১৯৬৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (১০৪৩০)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯৭৬৫)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৮০৭০)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৮৪১)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৯৭৩)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৪৯৫)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৯৩২)ডোপ টেস্টে পজেটিভ ২৬ পুলিশকে চাকরিচ্যুত করা হবে : ডিএমপি কমিশনার (৫৬২৬)