২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তান জামায়াতের সমাবেশে সন্ত্রাসী হামলার নিন্দা ডা. শফিকুরের

ডা. শফিকুর রহমান
ডা. শফিকুর রহমান - ছবি : নয়া দিগন্ত

পাকিস্তান জামায়াতে ইসলামীর সমাবেশে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ৬ আগষ্ট এক বিবৃতি প্রদান করেছেন।

বিবৃতিতে তিনি বলেন, “পাকিস্তান জামায়াতে ইসলামী আয়োজিত একটি গণতান্ত্রিক সমাবেশে ৫ আগষ্ট সন্ধ্যায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে ৩৯ জন লোক আহত হয়েছেন এবং ১ জনের অবস্থা আশঙ্কাজনক। আমরা আশা প্রকাশ করছি, পাকিস্তান সরকার খুব কম সময়ের মধ্যে এ বর্বর ও কাপুরুষোচিত হামলার সুষ্ঠু তদন্ত করে এর সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবেন। হামলায় যারা আহত হয়েছেন আমরা তাদের দ্রুত সুস্থতা কামনা করছি এবং তাদের পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জানাচ্ছি।”
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার

সকল