২৯ সেপ্টেম্বর ২০২০

আল্লামা সিরাজুল ইসলামের ইন্তেকালে জামায়াতের শোক

আল্লামা সিরাজুল ইসলাম - ছবি : সংগৃহীত

দেশের প্রখ্যাত ও প্রবীণ আলেমে দ্বীন, হাজার হাজার আলেম গড়ার কারিগর, ঢাকার ফকিরাপুল মিছবাহুল উলুম কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ঢাকা টিএন্ডটি কলোনি জামে মসজিদের খতিব, ইসলামী ব্যাংক বাংলাদেশের শরীয়া বোর্ডের মেন্বার এডিশনাল সেক্রেটারী, দেশ জাতির সূর্য সন্তান, প্রাজ্ঞ ফকিহ সহজ সরল ও সাদামনের মানুষ হিসেবে সুপরিচিত মুহতারাম আল্লামা সিরাজুল ইসলাম মঙ্গলবার ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজেউন।

মাওলানা সিরাজুল ইসলামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। বিজ্ঞপ্তি


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৩৮)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩১৩)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০১২)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭০৯)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৮)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬০)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)