২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাবেক মন্ত্রী ও বিএনপি নেতা আব্দুল মান্নান গুরুতর অসুস্থ

আব্দুল মান্নান - ফাইল ছবি

সাবেক আমলা, সাবেক বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী এবং বর্তমানে বিএনপির ভাইস চেয়ারম্যান এবং ঢাকা জেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল মান্নান গুরুতর অসুস্থ। রোববার ভোরে তাকে রাজধানীর এপোলো হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়েছে।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান নয়া দিগন্তকে বলেন, আব্দুল মান্নানের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। পরিবার ও দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে, মহান আল্লাহ তায়ালা যেন তাকে দ্রুত সুস্থ করে দেন।

আব্দুল মান্নানের অসুস্থতার খবর পেয়ে লন্ডন থেকে মেয়ে মেহনাজ মান্নান ও তার স্বামী বিএনপি নেতা ব্যারিস্টার নাসিরউদ্দিন অসীম ও তাদের এক ছেলে ও এক মেয়ে ঈদের দিন ঢাকায় এসেছেন। নাসিরউদ্দীন অসীম এপোলো হাসপাতালে শ্বশুরের শয্যাপাশে আছেন।

এদিকে, ঢাকা মহানগর উত্তরের দারুসসালাম থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৪ সংসদীয় আসনে বিএনপিরর মনোনীত প্রার্থী এসএ সিদ্দিক (সাজু) করোনা পজিটিভ। তিনি বাসায় থেকে চিকিৎসাধীন আছেন। তার জন্য পরিবারের সদস্যরা দোয়া চেয়েছেন।

এছাড়া ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুস শহীদের শারীরিক অবস্থা আগের মতোই আছে। তিনি শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানান শায়রুল কবির খান।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল