২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

করোনায় মৃত্যুবরণকারী ও কারাবন্দী নেতাদের পাশে বিএনপি

করোনায় মৃত্যুবরণকারী ও কারাবন্দী নেতাদের পাশে বিএনপি - ছবি : সংগৃহীত

করোনায় মৃত্যুবরণকারী ও রাজনৈতিক মামলায় কারাবন্দি নেতাদের পরিবারের জন্য ‘ঈদ উপহার’ দিচ্ছে বিএনপি। রোববার সকালে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী রাজধানীর মিরপুরে ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সদ্য মরহুম আহসানউল্লাহ হাসান ও বংশালে কারাবন্দি ছাত্র দলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের বাসায় গিয়ে পরিবারের সাথে দেখা করে এই ঈদ উপহার পৌঁছিয়ে দেন।

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সস্পাদক আবদুল আউয়াল খানের আজিমপুরের বাসায়ও রিজভী যান তবে মরহুম সআউয়ালের পরিবার গ্রামে থাকায় তাদের সাথে টেলিফোনে কথা বলে খোঁজ-খবর নেন তিনি।

রুহুল কবির রিজভী জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার আমি পৌঁছিয়ে দিয়েছি। দলের শীর্ষ নেতৃত্ব তাদের খোঁজখবর নিচ্ছেন।

এরআগে গতকাল ঈদের দিন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি মরহুম শফিউল বারী বাবুর বাসায় গিয়ে তাদের পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিয়েছি আমরা।

তিনি বলেন, ইসহাক সরকার আমাদের একজন তরুণ বলিষ্ঠ নেতা। তার বিরুদ্ধে ৩১৩টি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন কারাগারে। শুধু মানসিকভাবে পর্যুদস্ত করার জন্য এবং গণতন্ত্র ফিরিয়ে আনার যে আন্দোলন সেই আন্দোলনে যাতে তারুণ্যের শক্তির উপস্থিতি না ঘটে যেজন্য ইসহাক সরকারকে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। করোনায় সরকারের ব্যর্থতা এবং ‘ভুতড়ে’ বিলে নিম্ন ও নিম্ন মধ্যবিত্ত মানুষের দুর্ভোগের কঠোর সমালোচনা করেন রিজভী। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে

সকল