২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

লাকসাম উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যানের মাতার ইন্তেকালে জামায়াতের শোক

লাকসাম উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যানের মাতার ইন্তেকালে জামায়াতের শোক -

বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার সহকারী সেক্রেটারি ও লাকসাম উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ড. সৈয়দ সরোয়ার উদ্দিন সিদ্দিকীর মাতা চশমে জাহা বেগম ৮১ বছর বয়সে ১৫ জুলাই দিবাগত রাত ১২:২০ মিনিটে লাকসাম ডায়াগনস্টিক হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ৫ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। ১৬ জুলাই রাত ৯টায় তার নিজ গ্রামের বাড়ি পূর্ব লাকসামে জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

চশমে জাহা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমির জনাব মুহাম্মাদ আবদুস সাত্তার, নায়েবে আমির খন্দকার দেলোয়ার হোসেন, জেলা সেক্রেটারি এ্যাড: মুহাম্মাদ শাহজাহান, জেলা কর্মপরিষদ সদস্য ও লাকসাম পৌরসভা শাখার আমির জনাব মুহাম্মাদ জয়নাল আবেদীন, সেক্রেটারি জনাব মুহাম্মাদ শাহাবুদ্দিন, লাকসাম উপজেলা শাখার আমির হাফেজ জহিরুল ইসলাম ও সেক্রেটারি জনাব মুহাম্মাদ আবুল কালাম ১৬ জুলাই এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তারা বলেন, চশমে জাহা বেগমকে আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা ক্ষমা ও রহম করুন এবং তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তারা বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।


আরো সংবাদ



premium cement
পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার

সকল