২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জামায়াত কর্মী ইসরাইল হোসেনের ইন্তেকালে দলটির শোক

জামায়াত কর্মী ইসরাইল হোসেনের ইন্তেকালে দলটির শোক -

বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ সদস্য (রুকন) রাজশাহী পশ্চিম সাংগঠনিক জেলার গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের মাছমারা গ্রামের বাসিন্দা জনাব মো: ইসরাইল হোসেন বাহাদুর ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি বুধবার দিবাগত রাত ২টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, ৪ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। ১৬ জুলাই বাদ যোহর তার নিজ গ্রামের বাড়িতে জানাযা নামাজ শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জনাব মো: ইসরাইল হোসেন বাহাদুরের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান ১৬ জুলাই ২০২০ এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, জনাব মো: ইসরাইল হোসেন বাহাদুরকে (রাহিমাহুল্লাহ) আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহ খাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। 

শোকবাণীতে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অপর এক যুক্ত শোকবাণীতে রাজশাহী পশ্চিম সাংগঠনিক জেলা শাখা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক আবদুল খালেক, নায়েবে আমির জনাব আবদুল আহাদ কবিরাজ ও মাওলানা আবুল হাসান ও জেলা শাখার সেক্রেটারি মাওলানা আবদুল খালেক গভীর শোক প্রকাশ করে বলেন, জনাব মো: ইসরাইল হোসেন বাহাদুরের ইন্তিকালে আমরা ইসলামি আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তিকে হারালাম। আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।


আরো সংবাদ



premium cement