২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সুবিধাভোগীরাই এরশাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলেন : জিএম কাদের

জিএম কাদের
জিএম কাদের - ছবি : সংগৃহীত

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি বলেছেন, যত দিন যাবে মানুষ পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের অবদান উপলব্ধি করতে পারবে। তিনি কোটি মানুষের জন্য কল্যাণময় কাজ করলেও কিছু সুবিধাভোগী মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছিলেন। সুবিধাভোগীরাই এরশাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলেন। সুবিধাভোগী গোষ্ঠীর অপপ্রচার ও কুৎসা রটনাকালেও ১৯৯১ ও ১৯৯৬ সালের দুঃসময়ে ৫টি করে আসনে নির্বাচিত হয়ে অনন্য রেকর্ড করেছেন।

বুধবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর উত্তর আয়োজিত পল্লীবন্ধুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, যত দিন যাচ্ছে মানুষ মূল্যায়ন করতে শুরু করেছে পল্লীবন্ধুর কল্যাণময় র্কীতি। হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন একজন সফল মানুষ। তিনি উপজেলা পরিষদ সৃষ্টি করে শহরের সেবা তৃণমূল মানুষের দোড় গোড়ায় পৌঁছে দিয়েছেন। বিচার ব্যবস্থা বিকেন্দ্রীকরণ করে উপজেলা পর্যায়ে মুন্সেফ কোর্ট এবং বড় বড় শহরে হাইকোর্টের বেঞ্চ গঠন করেছিলেন। ওষুধ নীতি করে বাংলাদেশের ওষুধ শিল্পের বিকাশে অবদান রেখেছেন। আবার স্বাস্থ্য ও শিক্ষা নীতি করে মানুষের কল্যাণে কাজ করতে চেষ্টা করেছিলেন।

এ সময় জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি বলেন, আবারো জাতীয় পার্টি গণমানুষের আস্থা নিয়ে দেশ পরিচালনার দায়িত্ব পাবে। তিনি বলেন, একটি মহল জাতীয় পার্টিতে বিভেদ সৃষ্টি করতে চায়। জাতীয় পার্টি যেনো এগিয়ে যেতে না পারে সেজন্য ষড়যন্ত্র চলছে। সকল ষড়যন্ত্র মোকাবিলা করে জাতীয় পার্টিকে আরো এগিয়ে নিতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান জাতীয় পার্টি মহাসচিব।

জাতীয় যুবসংহতি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ফজলুল হক ফজলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অরো উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, যুগ্ম মহাসচিব ও জাতীয় যুবসংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, ঢাকা মহানগর উত্তর যুবসংহতির সদস্য সচিব মঞ্জুরুল হক মঞ্জু, জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবু সাদেক সরদার বাদল, যুগ্ম দফতর সম্পাদক ও জাতীয় যুবসংহতির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ আলম, জাতীয় যুবসংহতির দক্ষিণের সদস্য সচিব শেখ সারোয়ার, যুবসংহতির সহ সাধারণ সম্পাদক সালাউদ্দিন বাচ্চু, সদস্য আলফাজ হোসেন ডিপজল, কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ আলী শেখ।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল