২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দুই প্রবীণ রুকনের ইন্তেকালে জামায়াতের শোক

-

রাজধানী ঢাকার আলী আহমদ স্কুল এন্ড কলেজের সিনিয়র সহকারী শিক্ষক (অবসরপ্রাপ্ত), জামায়াতের রুকন মাস্টার আব্দুর রশিদ এবং ধানমন্ডি দক্ষিণ থানা জামায়াতের মহিলা বিভাগের প্রবীণ রুকন (সদস্যা) নাসিহা খাতুন সোমবার ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন। তাদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম মাস্টার আব্দুর রশিদ ও মরহুমা নাসিহা খাতুনের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম ও মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোয়া করেন, আল্লাহ যেন তাদের নেক আমল সমূহ কবুল করে জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম আব্দুর রশিদ সোমবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে রাজধানীর খিলগাঁও পূর্ব গোড়ান এলাকার নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। তিনি বার্ধক্যজনিত নানাবিধ রোগে আক্রান্ত ছিলেন। তার বয়স হয়েছিল ৬৩ বছর। তার স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে। মরহুমের নামাজের জানাজা আজ মঙ্গলবার সকাল ১০টায় আলী আহমদ স্কুল মাঠে অনুষ্ঠিত হয় এবং দক্ষিণ বনশ্রী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

মরহুমা নাসিহা খাতুন সোমবার সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। এছাড়াও তিনি বার্ধক্যজনিত নানাবিধ রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তার স্বামী, ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।


আরো সংবাদ



premium cement