০৮ আগস্ট ২০২০

আওয়ামী লীগের উচ্ছিষ্ট সাহেদকে বিএনপির লোক বলা স্টানবাজি : রুহুল কুদ্দুস দুলু

রুহুল কুদ্দুস তালুকদার দুলু - ছবি : সংগৃহীত
24tkt

আওয়ামী লীগের উচ্ছিষ্ট, দুর্নীতিবাজ ধরা পড়লেই বিএনপির লোক বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

এসব রাজনৈতিক স্ট্যান্ডবাজি জনগণ আর বিশ্বাস করে না মন্তব্য করে তিনি বলেন, দীর্ঘ এক যুগ ধরে ক্ষমতার বাইরে বিএনপি। সোয়া লাখের বেশি মামলা, লাখ লাখ নেতাকর্মী আসামি, হামলা, গ্রেফতার, কারা নির্যাতন সহ্য করেই শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ ধারণ করে বিএনপিতেই রয়েছেন। দলের চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে তারা গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন চালিয়ে যাচ্ছেন। কিন্তু সরকারের উচ্ছিষ্টভোগী, দুর্নীতিবাজ ধরা পড়লেই আওয়ামী লীগ তাকে বিএনপির লোক, তারেক রহমানের লোক, হাওয়া ভবনের লোক বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে। যার সর্বশেষ উদাহরণ আওয়ামী লীগ নেতা মো. শাহেদ।

আজ শুক্রবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

দুলু বলেন, রিজেন্ট হাসপাতালের মালিক মো. শাহেদ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য। এই পরিচয়ে এবং ক্ষমতাসীন দলের মন্ত্রী-এমপি, নেতাদের আশ্রয়, প্রশ্রয়ে শাহেদ অপকর্মের পাহাড় গড়ে তুলেছে। এতোদিন ক্ষমতাসীন দলের লোকেরা তাকে ধারণ করলেও এখন দুর্নীতির গোমর ফাঁস হওয়ার পর বলা হয়, এটা হাওয়া ভবনের লোক। দুর্নীতির দায়ে কেউ ধরা পড়লেই এটা তারেক রহমান বা বিএনপির লোক। এসব রাজনৈতিক স্টান্টবাজি জনগণ বিশ্বাস করে না। মো. সাহেদ আওয়ামী লীগেরই উচ্ছিষ্ট। এর দায়-দায়িত্বও ক্ষমতাসীন দল আওয়ামী লীগকেই নিতে হবে।

সাবেক এই উপমন্ত্রী বলেন, কিছুদিন আগে জি কে শামীমকে গ্রেফতার করা হলো। তিনি টেন্ডার জগতের মাফিয়া। আওয়ামী লীগের প্রভাবশালীদের সঙ্গে তার সখ্যতায় পুরো টেন্ডার তিনিই নিয়ন্ত্রণ করেন। ধরা পড়ার পর বলা হয়েছিল তিনি বিএনপির অঙ্গ-সংগঠন যুবদলের লোক। অনেক আগে তিনি বিএনপির এক নেতার কর্মী ছিলেন। এসব বলে আওয়ামী লীগ মূলত উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপাতে চায়। তবে জনগণকে এতো বোকা ভাবার কোনো কারণ নেই। দেশের মানুষ অনেক সচেতন তারা বুঝে সরকারি দল এসব স্টানবাজি করে পার পেতে চায়


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৬২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮২৪৭)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৩৩)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬২৩৭)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৯২২)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৬৪৪)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৫৬১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫০৩২)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০২২)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৯৭৩)