০৮ আগস্ট ২০২০

জামায়াতের মাগুরাঘোনা ইউনিয়ন আমিরের ইন্তেকালে দলটির শোক প্রকাশ

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার - ছবি: সংগৃহীত
24tkt

বাংলাদেশ জামায়াতে ইসলামী খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়ন শাখার আমির, বিশিষ্ট ব্যবসায়ী জনাব বাহারুল ইসলাম ৬৩ বছর বয়সে বৃহস্পতিবার রাত ৯টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। শুক্রবা সকাল ১০টায় চুকনগর বাজারে প্রথম জানাযা নামাজ এবং ডুমুরিয়া উপজেলার আরশনগরে দ্বিতীয় জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জনাব বাহারুল ইসলামের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার শুক্রবার শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, জনাব বাহারুল ইসলাম ডুমুরিয়া উপজেলার আরশনগর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ছিলেন ইসলামি আন্দোলনের একজন নিবেদিত প্রাণ কর্মী। তিনি একজন জনদরদি ও জনপ্রিয় মানুষ হিসেবে এলাকায় সুপরিচিত ছিলেন এবং এলাকায় অনেক সেবামূলক কাজ করেছেন। জনগণের খিদমত এবং দ্বীনি আন্দোলনে তিনি যে অবদান রেখেছেন এলাকাবাসী তা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করবে। আমি তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি।

মহান আল্লাহ তার সকল দ্বীনি খিদমত কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসের মেহমান হিসেবে কবুল করুন এবং তার শোকাহত পরিবার-পরিজন ও আত্মীয়-স্বজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৬২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮২৪৭)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৩৩)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬২৩৭)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৯২২)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৬৪৪)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৫৬১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫০৩২)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০২২)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৯৭৩)