০৪ আগস্ট ২০২০

জামায়াতের ইউনিয়ন শাখার সভাপতির ইন্তেকালে দলটির শোক

জামায়াতের ইউনিয়ন শাখার সভাপতির ইন্তেকালে দলটির শোক -
24tkt

বাংলাদেশ জামায়াতে ইসলামী নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়ন শাখার সভাপতি জনাব মো: শহিদুল্লাহ মিয়া ৬৩ বছর বয়সে ৯ জুলাই দিবাগত রাত ৩টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন যাবত কিডনি রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। শুক্রবার সকাল ১১টায় নিজ বাড়িতে জানাযা নামাজ শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাযার নামাজে ইমামতি করেন তার বড় ভাই মাওলানা জয়নাল আবেদীন।

জনাব মো: শহিদুল্লাহ মিয়ার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে নরসিংদী জেলা শাখা জামায়াতে ইসলামীর আমির মাওলানা মুছলেহুদ্দীন ও সেক্রেটারি জনাব আমজাদ হোসাইন শুক্রবার শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তারা বলেন, জনাব মো: শহিদুল্লাহ মিয়ার ইন্তেকালে আমরা ইসলামি আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তিকে হারালাম। তিনি ইসলামি আন্দোলনের প্রচার প্রসারে অনেক অবদান রেখে গেছেন। আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (১৪২০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১০৯৪৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৮৮৭)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৫২১)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৫৮৪৫)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৪৭৪)চামড়ার দাম বিপর্যয়ের নেপথ্যে (৪৭৯৯)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৪৭০২)‘অন্যায় সমর্থন না করায় আমাকে দুইবার মৃত্যুদণ্ড দিয়েছিল জয়নাল হাজারী’ (৪২৪৬)বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন (৪০৮৬)