১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বন্যাদুর্গত মানুষের প্রতিও দৃষ্টি দিতে হবে : নেজামে ইসলাম পার্টি

বন্যাদুর্গত মানুষের প্রতিও দৃষ্টি দিতে হবে : নেজামে ইসলাম পার্টি -

করোনার পাশাপাশি দেশের বিভিন্ন অঞ্চলের বন্যাদুর্গত মানুষের প্রতিও দৃষ্টি দেয়ার আহ্বান জানিয়েছেন নেজামে ইসলাম পাটির মহাসচিব মুফতী মুসা বিন ইযহার।

বৃহস্পতিবার ঢাকা মহানগর নেতাদের সাথে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান। তিনি বলেন, করোনার ভয়াবহ তাণ্ডবে দেশ আজ বিপর্যস্ত। নিম্ন ও মধ্যবিত্ত মানুষেরা বর্ণনাতীত দুরাবস্থার মাঝে মানবেতর জীবনযাপন করছেন। কিন্তু এসকল মানুষের মধ্যে সরকারের কোনো উল্লেখযোগ্য সহায়তামূলক তৎপরতা দৃশ্যমান নয়। অপরদিকে দেশজুড়ে লক্ষ লক্ষ মানুষ বন্যা কবলিত। হাজার হাজার ঘর বাড়ি নদীগর্ভে বিলিন হয়ে যাচ্ছে। খাদ্য, পানীয় ও চিকিৎসা সঙ্কটে মানুষ আজ দিশেহারা। অথচ সরকার নির্বিকার।

তিনি আরো বলেন, এই সরকারের নেতা, মন্ত্রী ও এমপিগণ জনসম্পৃক্ত নন। তারা লুটপাট ছাড়া আর কোনোকিছুতে মনযোগী নয়। তিনি দলমত নির্বিশেষে সকলকে বন্যা দুর্গত মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।

মহানগর নেতাদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন, মহানগর আইমর অধ্যক্ষ হাফেজ মাওলানা আবু তাহের খান, নায়েবে আমির মুফতি দ্বীনে আলম হারুনী, সাধারণ সম্পাদক মাওলানা ফরহাদ আলম, মাওলানা মামুন তালুকদার, মাওলানা মুহিববুল হাসান, মুফতি মহিউদ্দিন মুঈন, ক্বারি তালহা বেলালী প্রমূখ।


আরো সংবাদ



premium cement