১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

২ উপদেষ্টাসহ জাপার কেন্দ্রীয় কমিটিতে ৫ জন

- নয়া দিগন্ত

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি পার্টির কার্যনির্বাহী কমিটিতে ২ জন উপদেষ্টা ও ৩ জন কেন্দ্রীয় সদস্য নিয়োগ দিয়েছেন। গঠনতন্ত্রের ধারা ১২ এর উপধারা ৩ মোতাবেক গতকাল সোমবার এই ৫ জনকে নিয়োগ দেন তিনি।

নিয়োগপ্রাপ্ত উপদেষ্টা হচ্ছেন- অধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান সাবলু ও আনিসুল ইসলাম মন্ডল। দুইজনের বাড়িই রংপুরে।

নিয়োগপ্রাপ্ত সদস্যরা হচ্ছেন-সাইফুল ইসলাম শোভন (মুন্সিগঞ্জ), মীর সামসুল আলম লিটন (জামালপুর) এবং এলাহান উদ্দীন (লালমনিরহাট) এই নিয়োগ ইতোমধ্যে কার্যকর হয়েছে বলে জাপার সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা বনানীতে চীনের নতুন ভিসা আবেদন কেন্দ্র চালু চট্টগ্রামে চিকিৎসকদের ২ ঘণ্টা কর্মবিরতি রোববার রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার চট্টগ্রামে চলতি বছরেই ২৫ ভাগ ভাটায় ব্লক ইট তৈরি নিশ্চিত করতে হবে যাদুকাটা নদীর চর থেকে শিশুর লাশ উদ্ধার জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স প্রথম বর্ষ ভর্তির ২য় মেধা তালিকা প্রকাশ জামালপুরে জামাইয়ের কুড়ালের আঘাতে শ্বশুর নিহত মুজিবনগর সরকার মুক্তিযুদ্ধের আন্তর্জাতিক সমর্থন অর্জনে প্রধান ভূমিকা রেখেছে : ড. সাইয়্যিদ সাইফুদ্দীন অধ্যাপক মাযহারুল ইসলামের জন্য দোয়া কামনা সাংবাদিক শিবুকান্তি দাশের মায়ের মৃত্যুবার্ষিকী আজ

সকল