২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া সম্পূর্ণ সুস্থ আছেন

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া - ছবি : সংগৃহীত

সাবেক মন্ত্রী, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্য, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া সম্পূর্ণ সুস্থ আছেন বলে জানিয়েছেন বিএনপি’র চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তিনি বলেন, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ইন্তেকাল করেছেন মর্মে গতকাল রোববার দিবাগত রাত থেকে একটি মহল বিভ্রান্তি ছড়িয়েছেন। বর্তমানে তিনি তার বাসায় আছেন। এর মধ্যে কোনো হাসপাতালে ভর্তি হননি। দয়া করে ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ারশারীরিক অসুস্থতা নিয়ে কেউ গুজব বা বিভ্রান্তি ছড়াবেন না।


আরো সংবাদ



premium cement
অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন

সকল