২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফেনীর জামায়াত নেতার ইন্তেকালে আমীরের শোক

-

জামায়াতে ইসলামী ফেনী জেলা শাখার মজলিসে শূরা সদস্য মিজানুর রহমান চৌধুরী (৫৫) রোববার দুপুর সোয়া ১টায় করোনা ভাইরাস উপসর্গ নিয়ে ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। ওইদিন বাদ মাগরিব ফুলগাজী উপজেলার বন্ধুয়া চৌধুরী বাড়ি নামক গ্রামের নিজ বাড়িতে নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মিজানুর রহমান চৌধুরীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। তিনি বলেন, জনাব মিজানুর রহমান চৌধুরীর ইন্তিকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ দাঈকে হারালাম। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার খেদমতসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

ডা. শাহ আলম : জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের বংশাল থানার প্রবীণ রুকন ডা. মোহাম্মদ শাহ আলমের (৬৬) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
ডা.শাহ আলম রোববার আসরের নামাজ পরবর্তী সময়ে হঠাৎ হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসায় ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, ১ ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ডা. মোহাম্মদ শাহ আলম বংশাল এলাকার সকলের নিকট কালা ডাক্তার নামে এবং সৎ ও মানবিকতাসম্পন্ন ব্যাক্তি পরিচিত ছিলেন।

নুর হোসেন : জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের অফিসের বিভাগীয় সহকারি সংগঠনের কর্মী মোঃ নুর হোসেনের (৩৬) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। মোঃ নুর হোসেন গতকাল বিকাল ৩.৩০মিনিটে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর মুগদা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মরহুম নুর হোসেনের গ্রামের বাড়ি লালমনিরহাট জেলার অন্তর্গত হাতিবান্দা থানার বড়খাতায়।
বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ



premium cement