২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

লতিফুর রহমানের ইন্তেকালে ডা: তাহেরের শোক

লতিফুর রহমানের ইন্তেকালে ডা: তাহেরের শোক -

বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি লতিফুর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি ডা: সৈয়দ আব্দুল্লাহ মো: তাহের।

এক শোকবাণীতে তিনি বলেন, বিশিষ্ট ব্যবসায়ী, শিল্পপতি ও ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান ১ জুলাই সকাল সাড়ে ১১টায় কুমিল্লার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। আমি তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি এবং তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

ডা: তাহের বলেন, লতিফুর রহমান ব্যক্তিগত জীবনে একজন সৎ, নিষ্ঠাবান ও জনদরদী লোক ছিলেন। তিনি দরিদ্র ও অসহায় মানুষকে সাধ্যানুযায়ী সাহায্য-সহযোগিতা করতেন। তিনি বহুল প্রচারিত জতীয় দৈনিক প্রথম আলো ও ডেইলি স্টার পত্রিকার প্রতিষ্ঠাতা। তিনি ব্যবসায়ে নৈতিকতা ও সামাজিক দায়বদ্ধতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। বাংলাদেশে ব্যবসা-বাণিজ্যের অগ্রগতিতে তার অনেক অবদান রয়েছে। 

মহান আল্লাহ তায়ালা তার ভালো কাজগুলো কবুল করুন। তার গুনাহগুলো ক্ষমা করে দিয়ে তাকে জান্নাতবাসী করুন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল