১৫ জানুয়ারি ২০২১
`

বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দকে ছাত্রশিবিরের অভিনন্দন

বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দকে ছাত্রশিবিরের অভিনন্দন - ছবি : সংগৃহীত

বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ অভিনন্দন বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মোঃ সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস-এর ২০২০-২১ সাংগঠনিক সেশনের জন্য নির্বাচিত কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ জাকির হুসাইন এবং সভাপতি পরিষদ সদস্য মুহাম্মাদ আবরারুল হক নোমান ও মুহাম্মাদ মোশাররফ হুসাইন লাবীবকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন, আমরা প্রত্যাশা করি নতুন নেতৃত্ব বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কার্যক্রমকে আরো গতিশীল ও সমুন্নত করবেন, ইনশাআল্লাহ। দেশে ইসলামী তাহজীব তামাদ্দুন যখন হুমকির সম্মুখীন, দেশের গণতান্ত্রিক ব্যবস্থা যখন বিপন্ন প্রায়, দেশের তরুণ সমাজ যখন নৈতিক দিক থেকে বিপদগ্রস্থ তখন তারা ইসলাম, দেশ ও ছাত্রসমাজের জন্য গঠনমূলক কার্যক্রমের মধ্য দিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

কোরআন ও সুন্নাহর আলোকে বাংলাদেশের ছাত্রসমাজকে গড়ে তুলতে সকল বাধা বিপত্তি উপেক্ষা করে এগিয়ে যাবেন। মুসলিম উম্মাহর ঐক্য ও সংহতি প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করবেন। দেশের স্বাধীনতা-স্বার্বভৌমত্ব রক্ষায় দেশপ্রেমিক ইসলামী ছাত্রসংগঠনগুলো ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে ইনশাআল্লাহ।

ছাত্রশিবির নেতৃবৃন্দ বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দের সুস্থ্যতা এবং ইহকালীন ও পরকালীন সাফল্য কামনা করেন।- বিজ্ঞপ্তি



আরো সংবাদ


নৌকার প্রচার ক্যাম্পের কাছে ককটেল বিস্ফোরণ, জনমনে আতঙ্ক মসজিদ কমিটি গঠন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে হতাহত ৫ হিংসা-বিদ্বেষ কখনো শান্তি আনতে পারে না : বীর বাহাদুর উশৈসিং মির্জাগঞ্জে ব্রিজ ভেঙে নিহত ১, আহত ২ আর্থিক সঙ্কটে বিকেএসপিতে ভর্তি হতে না পারা রিতু গড়লেন রেকর্ড জেনারেল মঞ্জুর হত্যা মামলা থেকে এরশাদকে অব্যাহতি মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত উপসাগরীয় দেশগুলোর জন্য ইসরাইলের বিশেষ দূত নিয়োগ মালয়েশিয়ায় লকডাউন ও জরুরি অবস্থায় বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট বিতরণ অব্যাহত আবারো কাজাখস্তানের প্রধানমন্ত্রী আসকার মামিন আওয়ামী লীগে সুযোগসন্ধানীদের কোনো স্থান নেই : তথ্যমন্ত্রী

সকল