২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খুলনা মহানগর জামায়াতের সাবেক আমীরের মৃত্যু, জামায়াতের শোক

খুলনা মহানগর জামায়াতের সাবেক আমীরের মৃত্যু, জামায়াতের শোক - প্রতীকী

খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর সাবেক আমীর, সাবেক কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি, খুলনা সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাওলানা এবিএম হাবীবুর রহমান (৮৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। শুক্রবার রাত সাড়ে ১১টায় বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেছেন তিনি দীর্ঘ দিন যাবত ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি ৬ ছেলে ও ২ কন্যাসহ বহু আত্মীয় স্বজন রেখে গিয়েছেন।

শনিবার সকাল ৮টায় তার প্রতিষ্ঠিত দারুল কুরআন ক্যাডেট মাদ্রসায় তার সালাতে জানাযা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের ইমামতিতে সালাতে জানাযায় অংশ গ্রহণ করেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা মহানগরী শাখা জামায়াতের আমীর মাওলানা আবুল কালাম আযাদ, কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও শ্রমিককল্যাণ ফেডারেশনের খুলনা বিভাগীয় সভাপতি মাস্টার শফিকুল আলম, খুলনা মহানগরী সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমানসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ এবং হাজারো মুসুল্লী। ৬ জুন নোয়াখালী জেলার সেনবাগে তার গ্রামের বাড়িতে তাকে দাফন করা হয়েছে।

এদিকে মাওলানা এবিএম হাবীবুর রহমানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। শনিবার শোকবাণীতে তিনি বলেন, মাওলানা এবিএম হাবীবুর রহমান দেশের একজন প্রখ্যাত আলেমে দ্বীন ছিলেন। তিনি দেশের দক্ষিণাঞ্চলে ইসলামী আন্দোলনের প্রচার-প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গিয়েছেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার সকল খেদমত কবুল করুন। আমি তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি এবং মহান আল্লাহর নিকট দোয়া করছি তিনি যেন তাকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম দান করেন এবং তার পরিবার-পরিজনদের এ শোক সহ্য করার তাওফীক দান করেন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement