২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ডা. জাফরুল্লাহ চৌধুরীর অবস্থা স্থিতিশীল

ডা. জাফরুল্লাহ চৌধুরী - ছবি : সংগৃহীত

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। আজ শুক্রবার রাতে গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা মো. ফরহাদ একথা জানান।

শ্বাসকষ্ট কখনো বাড়ে আবার কখনো কমতে থাকার কারণে তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে।

এর আগে শুক্রবার সকালে গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবনতি কথা জানানো হয়েছিল।

সেখানে বলা হয়, ডা. জাফরুল্লাহ চৌধুরীর কিছুটা শারীরিক অবনতি ঘটেছে। আপনা‌দের সক‌লের দোয়া চেয়েছেন ডা. চৌধুরী।

ডা. চৌধুরী বর্তমা‌নে গণস্বাস্থ্য নগর হাসপাতা‌লে ব্রিগেডিয়ার অধ্যাপক ডা. মামুন মুস্তাফি, অধ্যাপক ডা. নজীবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

গণস্বাস্থ্য কর্তৃপক্ষ তার সেবায় নিয়োজিত চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের ধন্যবাদ দিয়ে বলেছেন, আপনাদের প্রতি আমাদের অকৃত্রিম ভালোবাসা ও আন্তরিক শ্রদ্ধা। আমরা বিশ্বাস করি, ডা. জাফরুল্লাহ চৌধুরী সুস্থ হয়ে উঠবেন এবং সুন্দর বাংলাদেশ বিনির্মানে তার বাকি স্বপ্নগুলো বাস্তবায়ন করবেন।


আরো সংবাদ



premium cement
খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত

সকল