২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গণপরিবহনে ভাড়া বৃদ্ধি ও স্বাস্থ্য বিভাগে দূর্নীতি জনগণকে জিম্মি করার শামিল

গণপরিবহনে ভাড়া বৃদ্ধি ও স্বাস্থ্য বিভাগে দূর্নীতি জনগণকে জিম্মি করার শামিল - সংগৃহীত

করোনা মহামারিতে জনগণকে একপ্রকারের জিম্মি করে গণপরিবহণে একসাথে ষাট ভাগ ভাড়া বৃদ্ধি করে জনগণকে শোষণ করা হয়েছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী।

শুক্রবার এক ভিডিও বার্তায় প্রিন্সিপাল মাদানী বলেন, তেলের দাম না কমিয়ে এবং পরিবহণ সেক্টরের সীমাহীন চাঁদাবাজি ও দুর্নীতি বন্ধ না করে জনগণকে শোষণ করছে সরকার। একসাথে ষাটভাগ ভাড়া বৃদ্ধির নজির ইতিহাসে নেই। বিমানসহ অন্য কোন সেক্টরে ভাড়া বৃদ্ধি করা হয়নি, শুধূ ভাড়া বৃদ্ধি করা হয়েছে গণপরিবহনে। এজন্য সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে পদত্যাগ করা উচিত।

তিনি বলেন, স্বাস্থ্য বিভাগে সীমাহীন দূর্নীতির কারণে জনগণ সেবা থেকে বঞ্চিত হচ্ছে। স্বাস্থ্যখাতের প্রায় সব টাকা লুট হয়ে যাচ্ছে, ফলে জনগণ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে। স্বাস্থ্যমন্ত্রী জনগণকে চিকিৎসা সেবা না দিয়ে এ বিভাগকে লুটতরাজে পরিণত করেছে।

মাদানী আরও বলেন, সাধারণ মানুষের নুন আনতে পান্তা ফুরায় অবস্থা। এর মাঝে ভোগ্যপণ্য ও কাঁচাবাজারে আগুন। এমতাবস্থায় সাধারণ মানুষের কী হবে তা নিয়ে সরকারের কোন নির্দেশনা নেই। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা

সকল