১৪ জুলাই ২০২০

নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণের খবরে ১৪ দলের উদ্বেগ প্রকাশ, সুস্থতা কামনা

করেনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনা করেছেন ১৪ দলের নেতৃবৃন্দ। আজ শুক্রবার জোটের দেওয়া যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ নাসিমের অসুস্থতায় গভীর উদ্বেগ প্রকাশ করে তার আশু আরোগ্য কামনা করেন।

মোহাম্মদ নাসিমের করোনা পজেটিভ হলে তাকে রাজধানী শ্যামলীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শুক্রবার ভোরে স্ট্রোক করায় তার মস্তিস্কে অস্ত্রপচার করা হয় এবং চিকিৎসকরা জানান, অস্ত্রপচার সফল হয়েছে।

বিবৃতিতে ১৪ দলের নেতৃবৃন্দ সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণের খবরে গভীর উদ্বেগ প্রকাশ করেন। তারা বলেন, এক এগারোর সেনা শাসনামলে তার ওপর নির্যাতন চালানো হয়। ফলে, সেই সময় তার স্ট্রোক হয়েছিল। ভালো হয়ে উঠলেও সেই নির্যাতনের পরিণাম এখনও তিনি বহন করছেন এবং এবারে করোনায় আক্রান্ত হয়ে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে।

সফল অপারেশনের প্রসঙ্গ টেনে বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এটা আশার কথা যে, ইতিমধ্যেই নিউরো সার্জন তার মস্তিষ্কে সফল অস্ত্রপচার করেছেন এবং এটা আশা করা যায় যে, তিনি সুস্থ হয়ে উঠবেন। ১৪ দলের নেতৃবৃন্দ তার আশু রোগ মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

বিবৃতিতে সই করেন, ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির সম্পাদক ডা. শাহাদত হোসেন, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন এবং কমিউনিস্ট কেন্দ্রের যুগ্ম আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান প্রমুখ। বাসস


আরো সংবাদ