২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশকে এগিয়ে নিতে কাজ করছেন গণমাধ্যমকর্মীরা: এলজিআরডি মন্ত্রী

- সংগৃহীত

করোনা সংকটে গণমাধ্যমকর্মীদের ভূমিকার প্রশংসা করে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বিভিন্ন তথ্য উপাত্ত সরবরাহের মাধ্যমে মানুষ এবং সরকারের মধ্যে একটি যোগসূত্র সৃষ্টির মধ্য দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিতে নিরলস কাজ করছেন গণমাধ্যমকর্মীরা। 

বুধবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ ও ডেডিকেটেট কোভিড-১৯ হাসপাতাল কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন তিনি।

এসময় স্থানীয় সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহার, সিটি মেয়র মনিরুল হক সাক্কু, জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর এবং পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ কুমিল্লা মেডিকেল কলেজের পরিচালক ডা. মুজিবুর রহমান ও জেলা সিভিল সার্জনসহ বিভিন্ন প্রশসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, হাসপাতালের জরুরি বিভাগের ভবনটিকে কোভিড-১৯ রোগীদের চিকিৎসার জন্য নির্ধারণ করা হয়েছে। এজন্য ১০টি আইসিইউ বেডসহ ১৫৪টি বেডে সেবা কার্যক্রম পরিচালনা করবে কুমেক হাসপাতাল কর্তৃপক্ষ। ইউএনবি


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল