২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাংলাদেশকে এগিয়ে নিতে কাজ করছেন গণমাধ্যমকর্মীরা: এলজিআরডি মন্ত্রী

- সংগৃহীত

করোনা সংকটে গণমাধ্যমকর্মীদের ভূমিকার প্রশংসা করে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বিভিন্ন তথ্য উপাত্ত সরবরাহের মাধ্যমে মানুষ এবং সরকারের মধ্যে একটি যোগসূত্র সৃষ্টির মধ্য দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিতে নিরলস কাজ করছেন গণমাধ্যমকর্মীরা। 

বুধবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ ও ডেডিকেটেট কোভিড-১৯ হাসপাতাল কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন তিনি।

এসময় স্থানীয় সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহার, সিটি মেয়র মনিরুল হক সাক্কু, জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর এবং পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ কুমিল্লা মেডিকেল কলেজের পরিচালক ডা. মুজিবুর রহমান ও জেলা সিভিল সার্জনসহ বিভিন্ন প্রশসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, হাসপাতালের জরুরি বিভাগের ভবনটিকে কোভিড-১৯ রোগীদের চিকিৎসার জন্য নির্ধারণ করা হয়েছে। এজন্য ১০টি আইসিইউ বেডসহ ১৫৪টি বেডে সেবা কার্যক্রম পরিচালনা করবে কুমেক হাসপাতাল কর্তৃপক্ষ। ইউএনবি


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল