২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দুই জামায়াত নেতার মৃত্যুতে ডা. শফিকুর রহমানের শোক

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) ও সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুরিয়া ইউনিয়ন শাখার আমীর আলহাজ্জ জিএম মমোতাজ উদ্দীন (৭৩) কুমিল্লা সিটির ১২ নং ওয়ার্ডের উত্তর চর্থা এলাকার জামায়াতের সদস্য (রুকন) রেজাউর রহমান (৭৫) মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। এই দুই নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান।

শুক্রবার পৃথক বিবৃতিতে তিনি শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

আলহাজ্জ জিএম মমোতাজ উদ্দীন শুক্রবার বেলা ১২.৫০ টায় ইন্তেকাল করেন। তিনি সাতক্ষীরার নওয়াবেকী বেড়লক্ষী ফাজিল মাদ্রাসার শিক্ষক এবং তিনবারের নির্বাচিত ইউপি সদস্য। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। শুক্রবার বাদ মাগরিব সালাতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

অন্যদিকে, জামায়াতের রুকন রেজাউর রহমান শুক্রবার সকাল সাড়ে ৭টায় বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেছেন। তিনি ৪ পুত্রসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। শুক্রবার বাদ জুমআ সালাতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (অব.) প্রধান শিক্ষক ছিলেন।

পৃথক শোকবার্তায় জামায়াত আমীর মরহুমদ্বয়ের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে, রেজাউর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কুমিল্লা মহানগর জামায়াতের সেক্রেটারি এমদাদুল হক মামুন, আদর্শ সদর দক্ষিণ থানা আমীর নাছির আহমেদ মোল্লা এবং সেক্রেটারি নুরে আলম বাবু প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল