১৫ জুলাই ২০২০

মৌলভী আব্দুল জলিল ও আব্দুল মান্নানের ইন্তেকালে জামায়াতের শোক

মৌলভী আব্দুল জলিল - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের কদমতলী উত্তর থানার প্রবীণ রুকন মৌলভী আব্দুল জলিল এবং মতিঝিল থানার জামায়াত কর্মী আব্দুল মান্নানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম দ্বয়ের ইসলামী আন্দোলন ও সমাজসেবায় বিশেষ অবদানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমদ্বয়ের রূহের মাগফেরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তাদের নেক আমলসমূহ কবুল করে জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম মৌলভী আব্দুল জলিল সোমবার দিবাগত রাতে রাজধানীর দনিয়ার নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ১১০ বছর। তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। মরহুমের নামাজে জানাজা আজ মঙ্গলবার সকাল ৯টায় দনিয়া বড় মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতী করেন বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা কাজী আহসান ফারুক আল মাদানী। জানাজায় উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আ জ ম রুহুল কুদ্দুস, কদমতলী উত্তর, পূর্ব, পশ্চিম থানাসমূহের আমীর যথাক্রমে আব্দুর রহীম জীবন, মীরবাহার আমিরুল ইসলাম, মো: মহিউদ্দিন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জুম্মন মিয়া প্রমুখ। জানাজা শেষে জুরাইন কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

মরহুম আব্দুল মান্নান সোমবার দিবাগত রাতে নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭০ বছর। তার চার ছেলে ও দুই মেয়ে রয়েছে। মরহুমের নামাজে জানাজা আজ সকাল ১০টায় রাজধানীর বাইতুল মামুর মসজিদ কলোনিতে অনুষ্ঠিত হয় এবং জানাজা শেষে তাকে শাহজাহানপুর কবরস্থানে দাফন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)