১০ জুলাই ২০২০

করোনা চিকিৎসায় দায়িত্বরত ডাক্তার ও নার্সদের সাথে ডিএনসিসি মেয়রের ঈদ শুভেচ্ছা বিনিময়

মেয়র আতিকুল ইসলাম। - সংগৃহীত

করোনায় আক্রান্তদের চিকিৎসায় নিয়োজিত ডাক্তার ও নার্সদের সাথে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। সোমবার কুর্মিটোলা জেনারেল হাসপাতাল এবং বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে গিয়ে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। এসময় মেয়র তাদের জন্য ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

বেলা সাড়ে ১১টায় মেয়র আতিকুল ইসলাম কুর্মিটোলা জেনারেল হাসপাতালে যান। পরে বেলা ১২টায় বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে যান। এসময় হাসপাতাল দুটির কোভিড-১৯ ওয়ার্ডে কর্মরত স্বাস্থ্যকর্মীদের সাথে তিনি অনলাইনে লাইভ ভিডিওতে শুভেচ্ছা বিনিময় করেন। হাসপাতালে ভর্তি রোগীদের সাথেও তিনি কূশল বিনিময় করেন।

মেয়র বলেন, এই ঈদের সময়ও আপনারা পরিবারের সদস্যদের ছেড়ে করোনা আক্রান্তদের চিকিৎসা দিচ্ছেন। আপনাদের এই ত্যাগ স্বীকারের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। করোনা চিকিৎসায় নিবেদিত সকলকে মেয়র স্যালুট জানান এবং তাদের পাশে থাকার আশ্বাস দেন। করোনায় আক্রান্ত রোগীদের সাহস যুগিয়ে মেয়র বলেন, আমরা সবাই আপনাদের পাশে আছি। এ দুর্যোগ কেটে যাবে, ইনশাল্লাহ।

এদিকে ঈদের আগের দিন কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতাল ও ডিএনসিসির সাতটি নগর মাতৃসদনে কর্মরত মোট ৬৮০ জন কর্মচারীর জন্য ঈদ-উপহার পাঠানো হয় মেয়রের পক্ষ থেকে।

ঈদ শুভেচ্ছা বিনিময়কালে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন, কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ এবং বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালের পরিচালক ডাঃ এ কে এম সারওয়ারুল আলম উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

কুমিল্লায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা চাকুরীচ্যুত বিজেএমসির ক্রীড়াবিদদের মানবেতর জীবন করোনার জাল সার্টিফিকেট: রিজেন্ট সাহেদের সহযোগী রিমান্ডে কুমিল্লায় করোনায় দুইজনের মৃত্যু করোনাভাইরাস: ভারত কি বিশ্ব মানচিত্রে পরবর্তী হটস্পট? রোহিঙ্গাদের ভোটাধিকার ও নাগরিকত্ব নিশ্চিতে মিয়ানমারের প্রতি আহ্বান ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের নারী নির্যাতনের অভিযোগ ওঠার পরে সিউলের মেয়রের আত্মহত্যা

সকল