২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

করোনা চিকিৎসায় দায়িত্বরত ডাক্তার ও নার্সদের সাথে ডিএনসিসি মেয়রের ঈদ শুভেচ্ছা বিনিময়

মেয়র আতিকুল ইসলাম। - সংগৃহীত

করোনায় আক্রান্তদের চিকিৎসায় নিয়োজিত ডাক্তার ও নার্সদের সাথে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। সোমবার কুর্মিটোলা জেনারেল হাসপাতাল এবং বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে গিয়ে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। এসময় মেয়র তাদের জন্য ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

বেলা সাড়ে ১১টায় মেয়র আতিকুল ইসলাম কুর্মিটোলা জেনারেল হাসপাতালে যান। পরে বেলা ১২টায় বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে যান। এসময় হাসপাতাল দুটির কোভিড-১৯ ওয়ার্ডে কর্মরত স্বাস্থ্যকর্মীদের সাথে তিনি অনলাইনে লাইভ ভিডিওতে শুভেচ্ছা বিনিময় করেন। হাসপাতালে ভর্তি রোগীদের সাথেও তিনি কূশল বিনিময় করেন।

মেয়র বলেন, এই ঈদের সময়ও আপনারা পরিবারের সদস্যদের ছেড়ে করোনা আক্রান্তদের চিকিৎসা দিচ্ছেন। আপনাদের এই ত্যাগ স্বীকারের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। করোনা চিকিৎসায় নিবেদিত সকলকে মেয়র স্যালুট জানান এবং তাদের পাশে থাকার আশ্বাস দেন। করোনায় আক্রান্ত রোগীদের সাহস যুগিয়ে মেয়র বলেন, আমরা সবাই আপনাদের পাশে আছি। এ দুর্যোগ কেটে যাবে, ইনশাল্লাহ।

এদিকে ঈদের আগের দিন কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতাল ও ডিএনসিসির সাতটি নগর মাতৃসদনে কর্মরত মোট ৬৮০ জন কর্মচারীর জন্য ঈদ-উপহার পাঠানো হয় মেয়রের পক্ষ থেকে।

ঈদ শুভেচ্ছা বিনিময়কালে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন, কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ এবং বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালের পরিচালক ডাঃ এ কে এম সারওয়ারুল আলম উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement