১১ জুলাই ২০২০

নেজামে ইসলাম পার্টির কমিটি গঠন

সভাপতি মাওলানা মুজিবুর ও ওবায়দুল মহাসচিব নির্বাচিত
-

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নির্বাহী কমিটির জরুরি সভায় মাওলানা মুজিবুর রহমানকে দলের ভারপ্রাপ্ত সভাপতি ও আলহাজ্ব ওবায়দুল হককে মহাসচিব নির্বাচিত করা হয়েছে।

সম্প্রতি দলের সভাপতি মাওলানা আব্দুল লতিফ নেজামীর ইন্তেকালে সভাপতির পদ শূন্য হওয়ায় বৃহস্পতিবার বিকেলে পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ের পার্টির সহ-সভাপতি মাওলানা আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাহী কমিটির সভায় সর্বসম্মতি ক্রমে উল্লেখিত দু'টি পদে দু'জনকে নির্বাচিত করা হয়েছে।

সভায় পার্টির সাবেক সভাপতি মাওলানা আব্দুল লতিফ নেজামীর ইন্তেকালে শোক প্রস্তাব গৃহীত এবং তার রূহের মাগফিরাত কামনা করা হয়।

সভায় নেতৃবৃন্দ করোনাভাইরাস মহামারীতে কর্মহীন শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ানো এবং ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের প্রতি বিত্তবানদের সহযোগিতার হাত প্রসারিত করার আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

রিজেন্ট গ্রুপ চেয়ারম্যান সাহেদের পাসপোর্ট জব্দ কালুরঘাট সেতু মেরামত কাজ শুরু হবে ১৩ জুলাই থেকে ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে রিসোর্টে ফুটবলারদের আইসোলেশন ক্যাম্প বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকার ধারাবাহিক কূটকৌশল করছে : মির্জা ফখরুল মালয়েশিয়ায় নতুন শঙ্কায় প্রবাসী বাংলাদেশীরা মোদিকে মমতার চিঠি ইটনায় হাওরের পানিতে ডুবে ইউপি সদস্যের ছেলের মৃত্যু হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক ৩ চন্দনাইশে ষড়যন্ত্রমূলক মামলায় ২০ জনের বিরুদ্ধে চার্জশিট প্রদানের প্রতিবাদে মানববন্ধন উখিয়ায় গোছের ডালে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার

সকল