২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শিবিরের সাবেক সভাপতি ডা: মুকুলের মা ও অপর জামায়াতকর্মীর ইন্তেকালে শোক

নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ড. শফিকুল ইসলাম মাসুদ - ছবি : সংগৃহীত

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ডা: আমিনুল ইসলাম মুকুল ও ইঞ্জিনিয়ার আজিজুল ইসলামের মা জাহানারা বেগম এবং রাজধানীর ওয়ারী থানার জামায়াত কর্মী মীর হোসেন মোল্লার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমা জাহানারা বেগম ও মরহুম মীর হোসেন মোল্লার কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম ও মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তাদের নেক আমলসমূহ কবুল করে জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুমা জাহানারা বেগম শুক্রবার সকাল সাড়ে ৯টায় বার্ধক্যজনিত কারণে রাজধানীর আজিমপুরের নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৫ বছর। মরহুমার নামাজে জানাজা বাদ আসর আজিমপুর ছাপড়া মসজিদে অনুষ্ঠিত হয়।

মরহুম মীর হোসেন মোল্লা শুক্রবার দিবাগত রাত ১টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর মীরপুর-১২ রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬০ বছর। তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। মরহুমের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায়। প্রেস বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement