১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চিকিৎসকদের সেহরি ও ইফতার দিয়েছে ড্যাব

- ছবি : নয়া দিগন্ত

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশের বিভিন্ন কোভিড ডেডিকেটেড হাসপাতাল এবং করোনা ইউনিটে স্বাস্থ্যসেবা প্রদানকারী চিকিৎসক সহ অন্যান্য স্বাস্থ্যকর্মীদের মাঝে সেহরী ও ইফতার প্রদানের কর্মসূচি গ্রহণ করে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।

কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ড্যাবের পক্ষে সিলেট সদর (করোনা) হাসপাতালে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও রোগীদের সেহরি প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ড. মোহাম্মদ ইনামুল হক চৌধুরী। এসময় সিলেট জেলা ড্যাবের সভাপতি ডাঃ মোঃ নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক ডাঃ শাকিলুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ বিভাগের করোনা রোগীর স্বাস্থ্যসেবা কেন্দ্র এস. কে. হাসপাতালে ড্যাব ময়মনসিংহ শাখার পক্ষে সেখানে অবস্থানরত ডাক্তার, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের মাঝে সেহরি কর্তব্যরত চিকিৎসক ডাঃ আরমানের কাছে হস্তান্তর করা হয়।

বরিশাল ড্যাবে পক্ষে শের-ই-বাংলা মেডিকেল কলেজে স্বাস্থ্যসেবা প্রদানকারী চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সেহরি তাদের অবস্থানকারী হোটেল রিচমাটে পৌঁছে দেওয়া হয়।

ভবিষ্যতেও ড্যাব চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের পাশে থাকবে এবং বিভিন্ন দূর্যোগে এদেশের জনগণের কল্যাণার্থে কাজ করবে বলে জানান ড্যাব সভাপতি অধ্যাপক ডা: হারুন আল রশিদ ও মহাসচিব অধ্যাপক ডা: মো: আব্দুস সালাম।


আরো সংবাদ



premium cement
ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

সকল