০৫ জুন ২০২০

চিকিৎসকদের সেহরি ও ইফতার দিয়েছে ড্যাব

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশের বিভিন্ন কোভিড ডেডিকেটেড হাসপাতাল এবং করোনা ইউনিটে স্বাস্থ্যসেবা প্রদানকারী চিকিৎসক সহ অন্যান্য স্বাস্থ্যকর্মীদের মাঝে সেহরী ও ইফতার প্রদানের কর্মসূচি গ্রহণ করে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।

কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ড্যাবের পক্ষে সিলেট সদর (করোনা) হাসপাতালে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও রোগীদের সেহরি প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ড. মোহাম্মদ ইনামুল হক চৌধুরী। এসময় সিলেট জেলা ড্যাবের সভাপতি ডাঃ মোঃ নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক ডাঃ শাকিলুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ বিভাগের করোনা রোগীর স্বাস্থ্যসেবা কেন্দ্র এস. কে. হাসপাতালে ড্যাব ময়মনসিংহ শাখার পক্ষে সেখানে অবস্থানরত ডাক্তার, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের মাঝে সেহরি কর্তব্যরত চিকিৎসক ডাঃ আরমানের কাছে হস্তান্তর করা হয়।

বরিশাল ড্যাবে পক্ষে শের-ই-বাংলা মেডিকেল কলেজে স্বাস্থ্যসেবা প্রদানকারী চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সেহরি তাদের অবস্থানকারী হোটেল রিচমাটে পৌঁছে দেওয়া হয়।

ভবিষ্যতেও ড্যাব চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের পাশে থাকবে এবং বিভিন্ন দূর্যোগে এদেশের জনগণের কল্যাণার্থে কাজ করবে বলে জানান ড্যাব সভাপতি অধ্যাপক ডা: হারুন আল রশিদ ও মহাসচিব অধ্যাপক ডা: মো: আব্দুস সালাম।


আরো সংবাদ

ডাক্তারের পরামর্শ ছাড়া অক্সিজেন ব্যবহারে যেসব ঝুঁকি কেরানীগঞ্জে করোনা আক্রান্ত আরেক যুবলীগ নেতার মৃত্যু পাবনায় স্ত্রী-কন্যাসহ অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার অর্ধগলিত লাশ উদ্ধার করোনায় কক্সবাজারের ব্যবসায়ীর মৃত্যু আইসিইউ পেতে হাসপাতালে ঘুরছেন রোগীরা ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে আরো ২৪ জনের মৃত্যু সাটুরিয়ায় একদিনে করোনায় ২৩ জন শনাক্ত ভারতে অন্তঃসত্ত্বা হাতি হত্যায় গ্রেফতার ১ গণপরিবহনে ভাড়া বৃদ্ধি ও স্বাস্থ্য বিভাগে দুর্নীতি জনগণকে জিম্মি করার শামিল : ইসলামী আন্দোলন অবশেষে অর্ধ ডজন মামলার আসামি মিজু কুড়িগ্রামে গ্রেফতার 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি

সকল





justin tv